1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সরকার প্রশাসনকে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে: বিএনপি

  • আপডেট টাইম : শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৪০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : সরকার নিজে ও তার প্রশাসন যন্ত্রকে দুর্নীতির স্বর্গরাজ্য বানিয়েছে বলেই নিত্যপণ্যের দাম লাগামহীন। একইসঙ্গে দ্রব্য মূল্য বাড়িয়ে বর্তমান সরকার জনগণের টাকা লুট করে বিদেশে পাচার করছে বলে অভিযোগ করেছে বিএনপি।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে শনিবার  দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন দলটির নেতারা।

এসময় সকল অনিয়ম রোধে ও জনগণকে বাঁচাতে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকার হঠাতে সকলের প্রতি আহ্বান জানান তারা।

এদিন দুপুরে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও, সকাল থেকেই ব্যানার ফেস্টুন হাতে মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে শুরু করে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে স্লোগান ছিল তাদের মুখে।

সমাবেশে অংশ নেওয়া সিনিয়র নেতারা অভিযোগ করেন, দেশের মানুষের পকেট কেটে নিজেদের পকেট ভরতেই ক্ষমতাসীনরা অযৌক্তিকভাবে দ্রব্যমূল্য বৃদ্ধি করছে।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম দাবি করেন, বর্তমান সরকার ও তার প্রশাসন জনগণের টাকা আত্মসাৎ করে লুটতরাজ করছে।

বর্তমান সরকারের অনিয়ম ও দুঃশাসন প্রতিরোধে তাদের পতনে আন্দোলন-সংগ্রামের সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

জনগণের অর্থ অবৈধভাবে খরচ করে লবিস্ট নিয়োগ করে সরকার নিজেদের অপকর্ম ঢাকার ব্যর্থ চেষ্টা করছে বলেও মন্তব্য করেন বিএনপি নেতারা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..